তোমাকে ভালোবাসি আমি, প্রতিটি মুহূর্ত থাকবে পাশে, যখন অধৈর্য তুমি হবে, আমার হৃদয়কে যন্ত্রনা দিবে... তোমাকে ভালোবাসি আমি, তখন শিকল ছাড়া হবে, ভালোবাসা থাকবে হৃদয়ে, শান্ত, নীরব, সবসময় একসাথে থাকবে... জীবনে অনেক কিছু পাবো, কিন্তু তোমার মত কেউ থাকবে না, তোমাকে ভালোবাসি আমি, আমার প্রতিটি কবিতায় তুমি থাকবে। তোমাকে ভালোবাসি আমি, কারণ এখানে কারণ থাকবেনা। কিন্তু ভালোবাসা তোমার কাছ থেকে প্রতিটি নিঃশ্বাসে থাকবে... তোমাকে ভালোবাসি আমি, সেখানে কোনো অভিযোগ থাকবে না, তোমার ভালোবাসার প্রতি আমার ভালোবাসা নিও, তোমার ভালোবাসা আমাকে সুখী রাখবে... তোমাকে ভালোবাসি আমি, সবসময় তোমার গভীর প্রেমে বেঁচে থাকব। ইচ্ছার মুক্তো অমূল্য হবে... তোমাকে ভালোবাসি আমি, আমার বিন্দু কণার মধ্যে থাকবে। ভালোবাসার আশ্রয়ে গভীরে, ভালোবাসায় আরো নিখুঁত হবে..
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা
ব্যাখ্যায় লেখকের বক্তব্য
কবিতার বিষয়ের সাথে কতখানি মিল আছে জানিনা। তবে প্রেমের সাথে যেগুলো হয় সেগুলো লেখার চেষ্টা করেছি।
০৪ আগষ্ট - ২০১৬
গল্প/কবিতা:
৩৭ টি
বিজ্ঞপ্তি
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।